শুক্রবার, মে ৩, ২০২৪

অভিযোগের হুমকি অভিনেত্রী নিপুণের

Must read

কয়েক মাস আগে এফডিসিতে সাংবাদিকদের এক প্রশ্নে ক্ষুব্ধ হয়ে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করার হুমকি দেন অভিনেত্রী নিপুণ। এবারও তার বিরুদ্ধে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। গত ১৯ জুন রাজধানীর ফিল্ম আর্কাইভে এক অনুষ্ঠানে অভিনেত্রী নিপুণকে বিভিন্ন প্রশ্ন করেন কয়েকজন গণমাধ্যমকর্মী। এ সময় সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, তাদের মনে অনেক কুরকুরানি আছে, একটু কমানো যাক। কেন সব অনুষ্ঠানে যান না? এমন প্রশ্নে রেগে যান নায়িকা। তিনি বলেন, এ প্রশ্ন কে করেছে? এরপর জবাব দিতে গিয়ে তিনি বলেন, রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত পাইনি। কারণ তারা ওই (জায়েদ খান) প্যানেলের। তারা আমাকে পছন্দ করে না। স্বাভাবিকভাবেই তারা আমাকে আমন্ত্রণ জানায় না।

এরপর বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে থাকেন নিপুণ। ফ্রান্সের কান উৎসবে যোগ দিতে না পারার জন্য তিনি সরাসরি জায়েদ খানকে দায়ী করেন।

সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, জায়েদকে ফ্রান্সের ভিসা দেওয়া হয়নি- জিজ্ঞেস করেন না কেন? তিনিও জিজ্ঞাসা করলেন- আমি উত্তর দেব। তিনি (জায়েদ খান) বাংলাদেশকে ডুবিয়ে দিচ্ছেন। প্রধানমন্ত্রীর স্বাক্ষর থাকা সত্ত্বেও শুধুমাত্র জায়েদের উপস্থিতির কারণে আমরা এমডি ভিসা পাইনি। এদিকে নিপুনের মুখে ‘কুরকুরানি’ শব্দটি নিয়ে অনেকেই সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

জাতীয় ফিল্ম আর্কাইভ মিলনায়তনে সোহেল রানার ছেলে মাশরুর পারভেজের চলচ্চিত্র ‘গোয়িং হোম’-এর মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নিপুনকে আমন্ত্রণ জানানো হয়।

- Advertisement -

More articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -

Latest article